রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

হামলা হুমকি গ্রেফতার চলছে : তা‌বিথ আউয়াল

হামলা হুমকি গ্রেফতার চলছে : তা‌বিথ আউয়াল

স্বদেশ ডেস্ক:

নির্বাচনী প্রচারে বাধা দেওয়া হ‌চ্ছে ব‌লে অভি‌যোগ ক‌রে‌ছেন ঢাকা উত্তর সি‌টি কর‌পোরশ‌নে বিএন‌পির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল।

আজ বুধবার সকাল সা‌ড়ে ১০টায় উত্তর বাড্ডা রহমাতুল্লাহ গা‌র্মেন্টসের সাম‌নে থে‌কে দলীয় নেতাকর্মী‌দের নি‌য়ে প্রচার শুরুর পর তি‌নি এ অ‌ভি‌যোগ ক‌রেন।

তা‌বিথ আউয়াল ব‌লেন, এত‌দিন বিএন‌পির প্রার্থী‌দের পোস্টার ছি‌ঁড়ে ফেলা হ‌তো। এখন মাইক কে‌ড়ে নেয়া হ‌চ্ছে। পোস্টার না লাগা‌তে হু‌মকি ধাম‌কি দেওয়া হ‌চ্ছে। হামলা করা হ‌চ্ছে। অ‌নেক‌কে গ্রেফতারও করা হ‌চ্ছে।

‌ই‌সির প্র‌তি আহবান জা‌নি‌য়ে তি‌নি ব‌লেন, প্রচা‌রে আর ১২ দিন বাকী আ‌ছে। এই সম‌য়ে ‌যেন সব প্রার্থীরা সমানভা‌বে প্রচারণা চালা‌তে পা‌রে সেই ব্যবস্থা করুন।

তা‌বিথ আউয়াল ব‌লেন, এলাকার জলাবদ্ধতা ও সরু এলাকায় যানজট নিরস‌নে কাজ কর‌বো। নারী শিশুসহ সক‌লের নিরাপত্তায় কাজ কর‌বো। খোলা জায়গায় হাঁটার ব্যবস্থা করা হ‌বে।

এরপ‌রে ৪১ নম্বর ওয়ার্ডের উত্তর বাড্ডার পশ্চিম পদরদিয়া, পূর্ব পদরদিয়া, সাতারকূল বাজার, ইসলামবাগ হয়ে মগাইর পর্যন্ত। ৪২ নম্বর ওয়ার্ডের মগাইর থেকে শুরু হয়ে রহমাতুল্লাহ কলেজ, আকছারটেক, বেরাইদ থেকে নামার বাজার হয়ে ফকিরখালি পর্যন্ত। ৪৩ নম্বর ওয়ার্ডের ডুমনী কালিন্দীর হয়ে পাতিলা মাউস তাউল খেলনা, তলনা পর্যন্ত। ১৭ নম্বর ওয়ার্ডের জোয়ার সাহারা, কুড়িল, কুরাতলী, তিন’শ ফিট ফ্লাইওভার পর্যন্ত গণসং‌যোগ কর‌বেন তি‌নি।

গণসংযোগকালে তাবিথের সাথে রয়েছেন দলের জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান বাবুল, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, যুবদ‌লের সভাপ‌তি সাইফুল আলম নীরব, ম‌হিলা দ‌লের সাধারণ সম্পা‌দক সুলতানা আহ‌মেদ, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গি সংগঠ‌নের নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877